New HTC Android Phone - Butterfly

13/12/2012 23:07

খুব শীঘ্রই বাজারে আরেকটি নতুন এইচ টি সি এনড্রয়েড স্মার্টফোন আসছে, যা এইচ টি সি বাটারফ্লাই নামে পরিচিত হবে। ৫ ইঞ্চি স্ক্রিন সাইজের এই ফোনটি 1080p ফুল এইচ ডি ক্যাপাবিলিটি সম্পন্ন ফোন। স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরা এবং ব্যাক ক্যামেরা দুটিই দারুন ছবি তূলতে সক্ষম ফ্ল্যাশের মাধ্যমে। সাউন্ড কোয়ালিটির দিক থেকেও অসাধারন এই ফোনটি আপনি সহজভাবে ধরতে পারবেন, কেননা অন্যান্য লার্জ স্ক্রিন ফোনের অসুবিধা হল তা সহজে হ্যান্ডেল করা যায়না তাদের প্রস্থের জন্য।

প্রোডাক্ট ডিজাইন –

এইচ টি সির এই ফোনটির ৮৮ ডিগ্রি ওয়াইড আঙ্গেল লেন্স থাকাতে, অন্যান্য ফোনের তুলনায়।অনেক বেশি ফ্রেম ক্যাপচার করতে পারে। এছাড়াও ফ্রন্ট ফেসিং ক্যামেরাতে টাইমার অপশন থাকাতে ইউজার তাদের পারফেক্ট পোট্রেট ছবি তুলতে সক্ষম হবে। 1080p এইচ ডি রেজিলিউশন ও এইচ টি সি মিডিয়া লিঙ্কের সুবিধা থাকাতে ইমেজ কোয়ালিটিও অনেক অনেক বেশি ক্লিয়ার হবে এবং ওয়ারলেসলি ছবি ট্রান্সফার করা যাবে স্মার্ট টেলিভিশনে।
ডিপার ব্যাস এবং সারপার ভোকাল সাউন্ডের সুবিধা থাকাতে হাই নোটের মিউজিকও সম্পুর্নভাবে বোঝা যাবে। এই ফোনটিতে বিটসের ব্লিটইন এমপ্লিফায়ার ব্যবহার করা হয়েছে, যা ক্রিস্টাল ক্লিয়ার হাইডেফিনিশন সাউন্ড তৈরি করবে।
পাওয়ার ফুল ১।৫ গেগাহার্টজ কোয়াড কোর স্নাপড্রাগন ৪ প্রসেসর থাকাতে ইন্টারনেট সারফিং, মুভি স্টিমিং এবং ইমেল রিপ্লাই অথবা এ্যাপ ডাউনলডও করা যাবে অতি দ্রুত।
 

স্পেসিফিকেশন –

সাইজ – 143 X 70.5 X 9.08 mm
ওজন – 140 gram with battery
ডিসপ্লে সাইজ – 5 inch super LCD 3 with corning Gorilla Glass2
স্ক্রিন – Full HD 1920 X 1080 resolution
র‍্যাম - 2 GB of Ram
ইন্টারনাল মেমরি - 16 GB internal Memory, have micro SD expansion slot upto 32 GB
ব্যাটারি - 2020 mAh
 

এখনকার বাজার মূল্য –

ধারনা করা হচ্ছে এর বাজার মূল্য হবে US $700.00.